চট্টগ্রামে স্ত্রী হত্যা মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার

চট্টগ্রাম

দরিয়া নগর ডেস্ক 

চট্টগ্রামে স্ত্রী হত্যা মামলার একমাত্র আসামি স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গত কাল রাত সোয়া ৯টার দিকে সিলেটের গোয়াইনঘাটের বগাইয়া হাওর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্ত্রী হত্যার দায়ে মামলার হওয়ার পর থেকে পলাতক থাকা আসামীকে গোয়েন্দা নজরদারি এবং ছায়া তদন্তের মাধ্যমে সিলেট জেলার গোয়াইনঘাট থানাধীন বগাইয়া হাওর এলাকার একটি বাড়ি থেকে র‌্যাব-৭, চট্টগ্রাম এবং র‌্যাব-৯, সিলেট এর যৌথ আভিযানিক দল আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহাম্মদ প্রকাশ রিপন-৩৯কে গ্রেফতার করে। চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার কলসী দীঘির পাড় এলাকয় থাকতো এবং সে কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের মৃত কাজী আব্দুল মান্নান এর ছেলে।

জানা যায়, নিহত ভিকটিম হালিমা-২৮ তার স্বামী কাজী মোঃ পেয়ার আহাম্মদ প্রকাশ রিপন এর সাথে ৯ বছর আগে বিয়ে হয়। দুই সন্তানের জননী ভিকটিম হালিমা গত ২ বছর যাবৎ চট্টগ্রামের কেইপিজেড একটি কারখানায় চাকরি করছিলেন। চাকরির সুবাদে ভিকটিম তার সন্তানদেরকে তার পৈতৃক বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে রেখে স্বামীর সাথে চট্টগ্রামের বন্দর থানাধীন কলসী দীঘির পাড় এলাকায় থাকতেন। গত ১৪ আগস্ট থেকে ১৬ আগস্ট এর যে কোন সময় নিজ ভাড়া ঘরে পারিবারিক কলহের জেরে ভিকটিম হালিমাকে শারীরিক নির্যাতনসহ শ্বাসরোধ করে হত্যা করে ঘরের বাহির থেকে তালাবদ্ধ করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ঘাতক স্বামী রিপন। তালাবদ্ধ বাসা হতে দুর্গন্ধ বের হওয়ায় এবং ভেতর থেকে কোন সাড়াশব্দ না পাওয়ায় ১৬ আগস্ট ২০২৪ আনুমানিক বেলা ১১ টা ৪৫ মিনিটের দিকে বাসার কেয়ারটেকার ভিকটিমের ভাইকে মোবাইল ফোনে এ ব্যাপারে অবগত করলে পরবর্তীতে ভিকটিমের ভাই ঘটনাস্থলে এসে আশেপাশের লোকজনের উপস্থিতিতে পুলিশ ঘরের দরজা ভেঙ্গে খাটের উপর থেকে ভিকটিমের অর্ধগলিত মৃত দেহ উদ্ধার করে।

আরও পড়ুন!  ফেনীতে আন্দোলনরত ছাত্র হত্যা মামলায় র‍্যাবের হাতে গ্রেফতার ছাত্রলীগ নেতা- অমি

এই ঘটনায় ভিকটিমের ভাই মোঃ ইমরান বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-০৫, তারিখ: ১৭ আগস্ট ২০২৪ ইং, ধারা- ৩০২, দ্য পেনাল কোড, ১৮৬০।

Spread the love