ফেনীতে আন্দোলনরত ছাত্র হত্যা মামলায় র‍্যাবের হাতে গ্রেফতার ছাত্রলীগ নেতা- অমি

চট্টগ্রাম

দরিয়া নগর ডেস্ক

ফেনীতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গুলি করে ছাত্র হত্যা মামলার ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন অমিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গতকাল রাতে ফেনী সদরের তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করে র‌্যাবের অভিযানিক দল।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশব্যাপী বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৪ আগস্ট দুপুর দেড়টার দিকে ফেনীর মহিপাল ফ্লাইওভারের নিচে স্থানীয় ছাত্র-জনতা বিক্ষোভ সমাবেশ ও শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে নির্বিচারে করা গুলি খেয়ে মাটিতে লুটিয়ে পড়ে ছাগলনাইয়া আবদুল হক চৌধুরী ডিগ্রী কলেজের অনার্সের ছাত্র মাহবুবুল হাসান মাসুম। পরে পথচারী এবং ছাত্র-জনতা ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসারত অবস্থায় ৭ আগস্ট সন্ধা ৬টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মুত্যৃ হয় তার।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ছাত্র হত্যা মামলার পলাতক আসামি ইসমাঈল হোসেন অমিকে ২১ সেপ্টেম্বর-শনিবার রাতে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আসামি অমি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি এবং ফেনী সদরের শাহীন একাডেমি রোড এলাকার নিজাম উদ্দিনের ছেলে।

গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

Spread the love
আরও পড়ুন!  চট্টগ্রাম ও কক্সবাজারে বাংলাদেশ নৌবাহিনীর পৃথক অভিযানে বিদেশি অস্ত্রসহ আটক তিন