দীপিকা-রণবীরের কন্যাকে দেখতে হাসপাতালে শাহরুখ

বিনোদন

বিনোদন ডেস্ক

বলিউদ ডিভা দীপিকা পাডুকোন গত ৮ সেপ্টেম্বর মা হয়েছেন। কন্যা সন্তান এসেছে তার কোলজুড়ে। সেই নতুন অতিথিকে একঝলক দেখতে হাসপাতালে গিয়েছিলেন কিং খান। যে ভিডিও একমুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দীপিকার সঙ্গে রণবীরও হাসপাতালে রয়েছেন বলে খবর। অভিনেত্রীর যত্নও নিচ্ছেন তিনি। শাহরুখের আগে এদিন রণবীরের পরিবারের লোকজনেরাও গিয়েছিলেন তার খোঁজ খবর নিতে। ভক্তেরা এই জুটিকে বরাবরই খুব পছন্দ করেন। তাই দীপিকার জীবনের এমন সুন্দর দিনে শাহরুখের পাশে দাঁড়ানোয় মুগ্ধ সকলেই।

শাহরুখ তার সাদা রোলস রয়েস গাড়িতে মুম্বইয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে পৌঁছেছেন। গভীর রাতে নিজের বাড়ি ‘মন্নত’-এর উদ্দেশে রওনা হন তিনি। শাহরুখের আগে মুকেশ আম্বানিও গিয়েছিলেন দীপিকা ও মেয়ের সঙ্গে দেখা করতে। শাহরুখের আগেই হাসপাতালে পৌঁছেছিলেন মুকেশ আম্বানি।

সোশ্যাল মিডিয়ায় মেয়ের জন্মের সুসংবাদ নিজেরাই ভাগ করে নিয়েছিলেন দীপিকা ও রণবীর। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘স্বাগত শিশুকন্যা।’ এই পোস্টে, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, সারা আলি খান-সহ বহু তারকা নবদম্পতিকে অভিনন্দন জানিয়েছেন।

২০২৫ সাল পর্যন্ত বিরতি নিয়েছেন দীপিকা?

সন্তান জন্মের পর দীপিকা দীর্ঘদিন মাতৃত্বকালীন ছুটিতে থাকবেন বলে জানা গিয়েছে। তিনি ২০২৫ সালের মার্চের পরেই সেটে ফিরবেন। কাজে ফিরে তিনি ‘কল্কি ২৮৯৮ এডি’-এর সিক্যুয়েলের কাজ শুরু করবেন। প্রভাস ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও কমল হাসান। ছবিতে দেখা যাবে রণবীর সিংকেও

রণবীর সিংকে দেখা যাবে ‘সিংহম এগেইন’ এবং ‘ডন ৩’-এ। রণবীরও তার মেয়ের যত্ন নিচ্ছেন। তবে তিনি শিগগিরই তিনিও সেটে ফিরবেন।

Spread the love
আরও পড়ুন!  রাজু ভাস্কর্যের কনসার্ট স্থগিত